বরগুনায় মটর সাইকেল দূর্ঘটনায় এক যুবকের মৃত্যু Latest Update News of Bangladesh

সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরগুনায় মটর সাইকেল দূর্ঘটনায় এক যুবকের মৃত্যু

বরগুনায় মটর সাইকেল দূর্ঘটনায় এক যুবকের মৃত্যু

বরগুনায় মটর সাইকেল দূর্ঘটনায় এক যুবকের মৃত্যু




বরগুনা প্রতিনিধি॥ বরগুনার বামনায় মটর সাইকেল দূর্ঘটনায় এক যুবকের মৃ’ত্যু হয়েছে। অপর দু’জন গুরুতর আহত হন । ঘটনাটি ঘটেছে শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের ডৌয়াতলা হাসপাতাল সড়কে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র চত্তরে।

 

 

মৃ’ত যুবক সাজ্জাদ হোসেন (রিফাত)-২৪ ডৌয়াতলা ইউনিয়নের ছোট ভাইজোড়া গ্রামের মো. শাহ্ জালালের বড় ছেলে। অপর দুই মটরসাইকেল আরোহী হল নি’হতের ছোট ভাই মো. জিসান (১৬) ও একই গ্রামের আলম হাওলাদারের ছেলে মো. সাকিল (২৩)।

 

 

আহতদের বামনা ডৌয়াতলা সৌদি প্রবাসী হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য জিসানকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল ও সাকিলকে ঢাকায় প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

 

 

এ ঘটনার পরপরই বামনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিবেক সরকার ঘটনাস্থল পরিদর্শণ করেন এবং নি’হতের পরিবারকে গভির সমবেদনা জানান।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD